Google task mate কি

Google Task Mate কী এবং এটি কীভাবে কাজ করে?

Make money এর আগে আমরা Google Opinion এর বিষয়ে জেনেছিলাম যেখানে ছোট ছোট Task এর উত্তর দিয়ে টাকা আয় করা যায়। আজ জানবো Google Task Mate কী এবং এটি কীভাবে কাজ করে? Google Opinion থেকে আমরা যেই টাকা আয় করতাম সেটা দিয়ে শুধুমাত্র প্লেস্টোর থেকে কোন এপস বা গেম কিনতে পারতাম। কিন্তু Google Task Mate থেকে আপনি যেই টাকা আয় করবেন, সেটা আপনি আপনার দেশের মুদ্রার রুপে সরাসরি ব্যাঙ্কে নিতে পারবেন।

Task Mate কি? 

Google Task Mate গুগলের তৈরি একটি সফটওয়্যার যেখানে আপনি সহজ কিছু Task বা প্রশ্নের উত্তর দিয়ে অনলাইন টাকা আয় করতে পারেন। গুগল কিভাবে টাকা আয় করে এই বিষয়ে আমরা আগেও আলোচনা করেছি তাই আপনিও যদি অনলাইনে বাড়িতে বসে গুগল থেকে টাকা আয় করতে চান তবে Google task mate ব্যবহার করতে পারেন।  Task mate অ্যাপসটি বেটা ভার্সনে রয়ছে তাই আপনি ব্যবহার করতে পারবেন না। Google task mate ব্যবহার করতে হলে আপনার কাছে Referral Code থাকতে হবে। এই কোড খুব বেশি আইডিতে ব্যবহার করা যায় না তাই যদি আপনাকে কোন বন্ধু google task mate referral code দেয় তবেই আপনি এটা ব্যবহার করতো পারবেন নাহলে অপেক্ষা করতে হবে৷ 
 

Google task mate কিভাবে ব্যবহার করবেন Step by Step

১. প্রথমে প্লেস্টোর থেকে Google task mate সফটওয়্যারটি ইন্সটল করে খুলুন।

২. এবার আপনার ইমেইল ব্যবহার করে Get Started বটনে ক্লিক করুন।

৩. এখন আপনার Referral কোডটি দিয়ে Continue বটনে ক্লিক করুন।

৪. এবার আপনার ভাষা পছন্দ করে Done বটনে ক্লিক করুন।

৫. এখন Google task mate এর এগ্রিমেন্ট পড়ার পরে Accept agreement ক্লিক করুন।

 

Google task mate রেফার কোড কিভাবে পাবেন?

আগেই বলেছি Google task mate বেটা ভার্সনে আছে মানে এখনো সম্পূর্ণ তৈরি হয়নি তাই টেস্টিং এর জন্য প্লেস্টোরে দেওয়া হয়েছে। প্লেস্টোর থেকে আপনি ডাউনলোড করতে পারলেও সরাসরি এখন ব্যবহার করতে পারবেন না। আপনি যদি এই মূহুর্তে Google task mate ব্যবহার করতে চান তবে আপনার কাছে অবশ্যই referral code থাকতে হবে। 
 
গুগলের তৈরি এই Task mate referral code আপনি নিচের দুটো ওয়েবসাইট থেকে পেতে পারেন এখানে প্রতি দিন নতুন নতুন রেফার কোড দেওয়া হয় আর যেই কোড কাজ করবে তার পাশে Working আর যেই কোড কাজ করবে না তার পাশে Expired বলে লেখা আছে। 

Task mate থেকে কিভাবে টাকা আয় করা যায়?

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী এখানে আপনি অনেক রকম ভাবে টাকা আয় করতে পারেন নিচে তার বিবরণ দেওয়া হলো৷
  1. রেফারের মাধ্যমে টাকা আয় করতে পারবেন।
  2. কোন বাক্য রেকর্ড করে পাঠাতে বলতে পারে।
  3. কোন ভাষার Translation করতে বলতে পারে।
  4. কাছাকাছি কোন দোকানে কি কি পাওয়া যায় প্রশ্ন থাকতে পারে।
  5. কোন দোকানের ছবি তুলে পাঠাতে হতে পারে।

কিছুকথা ঃ

বন্ধুরা এই আর্টিকেলের মাধ্যমে আমরা জানলাম Google task mate কী এবং এটি কীভাবে কাজ করেGoogle task mate referral কোড কিভাবে পাবেন। এটি কীভাবে ব্যবহার করবেন এবং Google task mate থেকে কিভাবে ইনকাম করা যায়। Google task mate যখন সকলে পুরোপুরি ভাবে ব্যবহার করতে পারবেন তখন পোস্টটি আপডেট করা হবে এখন শুধু আমার জানা বিষয় গুলো এখানে শেয়ার করলাম। গুগল থেকে টাকা আয় করার জন্য এই অ্যাপসটি ভালো ফলাফল দেবে। পোস্টটি ভালো লাগলে আজকেই Google task mate ডাউনলোড করে রেখেদিন আর সম্ভব হলে সকলের সাথে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন ধন্যবাদ। 

 

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *