High cpm crypto ads network

A-ads থেকে কিভাবে আয় করবেন

ঘরে বসে অনলাইন আয় করতে কার না ভাল লাগে ! আপনার কাছে যদি একটা ব্লগ সাইট থাকে তবে আজ থেকেই A Ads থেকে আয় করা শুরু করতে পারেন ! A-ads থেকে কিভাবে আয় করবেন ! A-ads একটা ক্রিপ্টো এডনেটওয়ার্ক !এখান থেকে আপনি আপনার সাইটে এড দেখিয়ে বিটকয়েন আয় করতে পারেন।

A-ads থেকে কিভাবে আয় করবেন

A-ads থেকে আয় করার জন্য প্রয়োজন একটি ব্লগ ওয়েবসাইট ! আমরা এর আগে জেনেছি ফ্রীতে কিভাবে ব্লগ সাইট বানাতে হয় ! A-ads ব্যানার এড দিয়ে থাকে আপনার ব্লগ যেকোন বিষয় হোক এখানে এপ্রভেল সাথে সাথে পেয়ে যাবেন ! 728×90 আর 300×250 এই দুই সাইজের এড থেকে ভাল আয় করা যায়। এছারাও এখানে এড দেখাতে এবং রেফার সুবিধা পাবেন।

A-ads মিনিমাম পেমেন্ট 0.002 Bitcoin তবে এখান থেকে আপনি চাইলে রোজের Withdrow নিতে পারবেন ! তার জন্য প্রয়োজন Faucetpay.io অ্যাকাউন্ট। যদি Faucetpay একাউন্ট না থাকে তবে কিভাবে faucetpay account খুলতে হয় পোস্টটি দেখতে পারেন।

A ads adunits কিভাবে তৈরি করবেন

এখান থেকে বিটকয়েন আয় করার জন্য প্রথমে একটা একাউন্ট তৈরি করে নেবেন ! শুধু ইমেইল দিয়ে Sign UP ক্লিক করলে হয়ে যাবে।

1. Sign UP করার পর Earn >> Create Ad Unit ক্লিক করুন।

2. Select ad unite type

এখানে Size থেকে পছন্দের এড সাইজ সিলেক্ট করে, Page URL এর জায়গায় আপনার সাইটের লিংক দিন।

3. Filter Content

এখানে কোথাউ টিক থাকলে আনটিক করে দিন তাহলে High CPM পাবেন।

4. Create ad unit

এরপর ক্যাপচা ফিল করে create ad unit ক্লিক করুন।

5. Copy Ad Code

এখন আপনার Iframe এড কোড তৈরি হয়ে গেছে ! এটা কপি করে আপনার ব্লগের যেখানে দেখাতে চান সেখানে পেস্ট কোরে সেভ করে দিন ! প্রতি ভিউজ রেজাল্ট সাথে সাথে দেখতে পাবেন।

A-ads Payment Proof

আগেই বলেছি এখান থেকে আপনি রোজের পেমেন্ট নিতে পারেন আপনার Faucetpay wallet এ ! এছারা আপনি যদি Coinbase, Binance অথবা অন্য কোথাউ Withdrow নিতে চান তবে মিনিমান 0.002 বিটকয়েন হতে হবে ! আমি Faucetpay তে নিই তার স্কিনসট নিচে দিলাম।

কিছুকথাঃ বন্ধুরা আশা করি আপনার নতুন ব্লগে A-ads এড নেটওয়ার্ক থেকে ভাল আয় করতে পারবেন ! এছারাও আমরা এর আগে Adsterra Ad Network বিষয়ে শেয়ার করেছিলাম এখানেও Instant Approval পেয়ে যাবেন আর মিনিমাম পেমেন্ট ৫ ডলার !

এই পোস্টের বিষয় যদি কোন প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানাতে পারেন ! আর পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সাথে আবশ্যই শেয়ার করবেন, আর আমাদের সাথে থাকবেন এই ধরনের আরও এড নেটওয়ার্ক শেয়ার করব।



Leave a Comment

Your email address will not be published.