Top 5 High CPM Crypto Ads Network Instant Approval for Publisher

Top 5 High CPM Crypto Ads Network Instant Approval for Publisher

আজকে আপনাদের সাথে ৫ টি সেরা ক্রিপ্টো এড নেটওয়ার্ক শেয়ার করলাম ! Top 5 High CPM Crypto Ads Network Instant Approval for Publisher যেকোন ব্লগে সাথে সাথে Approval পেয়ে যাবেন! এছাড়াও সব সাইট CPM দিয়ে থাকে, মানে প্রতি ভিউতে আয় করতে পারবেন !

নতুন ব্লগ তৈরি করে যদি সাথে আয় করতে চান তবে নিচের এড নেটওয়ার্ক গুলো ব্যবহার করতে পারেন ! আপনি চায়লে এক সাথে সব গুলো ব্যবহার করতে পারেন কোন অসুবিধা নেই ! কিন্তু আপনার ব্লগ ক্যাটাগরী যদি ক্রিপ্টো বা বিটকয়েন বিষয় হয় তবে আরও বেশী আয় করতে পারবেন !

High CPM Crypto Ads Network 2022 Instant Approval

নিচের সব এড নেটওয়ার্ক গুলোয় খুব ভাল আমি এদের সাথে অনেক দিন কাজ করছি !এখান থেকে Daily Withdrow নিতে পারেন ! আর এখানে শুধু Banner Ads পাবেন ! এই তালিকা শেয়ার করার কারণ যাতে নতুন ব্লগাররা শুরু থেকেই আয় করতে পারে !

1. A-ADS : আমার সব থেকে প্রিয় এড নেটওয়ার্ক ! A-Ads বিষয় আগেই বলেছি A-Ads বিটকয়েনে পেমেন্ট করে ! এখান থেকে Daily Withdrow নিতে পারেন FaucetPay Wallet এ ! আর আন্য কোথাউ নিতে চায়লে Minimum Withdrow 0.001 Bitcoin

2. Surfpro : একে দ্বিতীয় রেখেছি কারণ এখান থেকে CPC/ CPM দুটোয় পাবেন ! প্রতি ক্লিকে CPC 0.0214$ আর CPM 0.0935$ হাজার ভিউতে দিয়ে থাকে ! Minimum Withdrow 1$

3. AYEL-ADS : CPC/CPM এ কাজ করে ! Minimum Withdrow 0.02$ এখানে পেমেন্ট নেওয়ার অনেক অপশন পাবেন Paypal, Payeer, FaucetPay, Web Money এছারাও URL Shortner থেকে আয় করতে পারবেন।

4. AD2BITCOIN : এই সাইটের এড আপনার ব্লগে লাগালে বিটকয়েনের পাশাপাশি Credit পাবেন এবং সেই Credit দিয়ে এখানে এড দেখাতে পারবেন ! এছাড়াও প্রতি দিন ১০০০ হাজার ক্রেডিট Faucet Claim করতে পারবেন ! Ad2Bitcoin এর সুবিধা এখানে Surfbar আছে সেটা ইন্সটল করলে আপনার Windows এর এক কোনে ছোট একটা এড শো করবে আর যতক্ষণ Windows খোলা থাকবে ততক্ষণ আয় হবে !

5. BIGZONE : এটা একটা নতুন সাইট এখান থেকে Litecoin আয় করতে পারবেন ! CPM Ad Network এছারাও এখান থেকে Mining, ShortLink, PTC ADS দেখে লাইট কয়েন আয় করতে পারেন ! Daily Instant Payment Faucetpay Wallet

কিছুকথা :

আশা করি এই ৫ টি Crypto Ads Network আপনাদের ভাল লাগবে ! এছাড়াও Adhitz থেকে Instant Approval পেয়ে যাবেন ! কিন্তু Adhitz CPC ads network প্রতি ক্লিকে টাকা দেয় তায় এখানে শেয়ার করিনি তবে ভাল এড নেটওয়ার্ক !



Leave a Comment

Your email address will not be published.